সরকারি চার ব্যাংকে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮ / ২০১৯ – বাংলাদেশ ব্যাংক নিয়োগ ২০১৮

সরকারি চার ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮ প্রকাশ করেছে বাংলাদেশ ব্যাংক। গত ২৬/১১/২০১৮ তারিখে দৈনিক কালের কণ্ঠ পত্রিকায় এবং বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট https://erecruitment.bb.org.bd এর মাধ্যমে বাংলাদেশ ব্যাংক জব সার্কুলার ২০১৮ প্রকাশ করা হয়। এছাড়া সরকারি বেসরকারি ব্যাংকে নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সব ধরনের সরকারি চাকরির খবর / নিয়োগ সার্কুলার দেখতে পাবেন প্ল্যানেট বাংলা চাকরির ওয়েবসাইট jobs.planetbangla.com থেকে। চার ব্যাংকে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮ অনুসারে বাংলাদেশ ব্যাংকের ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত সোনালি ব্যাংক, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক, কর্মসংস্থান ব্যাংক এবং প্রবাসী কল্যাণ ব্যাংক এ কর্মকর্তা (সাধারন) পদে সোনালি ব্যাংকে ৩৩৬ জন, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকে ৬২ জন, কর্মসংস্থান ব্যাংকে ১০৮ জন এবং প্রবাসী কল্যাণ ব্যাংকে ৪১ জন সহ মোট ৫৪৭ লোক নিয়োগ করার জন্য প্যানেল প্রস্তুত করা হবে।

 

কর্মকর্তা (সাধারন) পদে ৫৪৭ জন কে নিয়োগ দেবে সরকারি চার ব্যাংক

 

সরকারি চার ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮ – প্রকাশিত পদসমূহের বিস্তারিত তথ্য নিচে দেখুনঃ




সরকারি চার ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮ – সরকারি ব্যাংকে চাকরির সার্কুলার ২০১৮/২০১৯

 

নিয়োগকারী প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ ব্যাংক
কাজের অবস্থান: সারা বাংলাদেশে (সোনালি ব্যাংক, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক,প্রবাসী কল্যাণ ব্যাংক,কর্মসংস্থান ব্যাংক)
চাকরির বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ: ২৬ শে নভেম্বর ২০১৮
চাকরির ধরন: সরকারি ব্যাংকে চাকরি
কাজের ধরন: স্থায়ী চাকরি

কর্মকর্তা (সাধারণ)
১০৮৬১
৪ বছর মেয়াদি স্নাতক / স্নাতকোত্তর
প্রযোজ্য নহে
১৬০০০-৩৮৬৪০ টাকা
সর্বচ্চ ৩০ বছর

পদের নামঃ কর্মকর্তা (সাধারণ)
পদ সংখ্যাঃ ৫৪৭ টি
শিক্ষাগত যোগ্যতাঃ ৪ বছর মেয়াদি স্নাতক / স্নাতকোত্তর
অভিজ্ঞতাঃ প্রযোজ্য নহে
বেতনঃ ১৬০০০-৩৮৬৪০ টাকা
বয়সঃ সর্বচ্চ ৩০ বছর

বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮

 

চাকরির অবস্থানঃ

সারা বাংলাদেশে (সোনালি ব্যাংক, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক,প্রবাসী কল্যাণ ব্যাংক,কর্মসংস্থান ব্যাংক)

 

চাকরির সার্কুলার প্রকাশ:

দৈনিক কালের কণ্ঠ পত্রিকা এবং বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট

 

চার সরকারি ব্যাংকে চাকরির আবেদনের শেষ তারিখ:

২০ ডিসেম্বর, ২০১৮

 

বাংলাদেশ ব্যাংকের অধীনে সোনালী ব্যাংক, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক, প্রবাসী কল্যাণ ব্যাংক এবং কর্মসংস্থান ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮

 

সরকারি-চার-ব্যাংকে-চাকরির-নিয়োগ-বিজ্ঞপ্তি-২০১৮-২০১৯-বাংলাদেশ-ব্যাংক-নিয়োগ-২০১৮

সরকারি-চার-ব্যাংকে-চাকরির-নিয়োগ-বিজ্ঞপ্তি-২০১৮-২০১৯-বাংলাদেশ-ব্যাংক-নিয়োগ-২০১৮

 

বাংলাদেশ ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তিটির পিডিএফ ফাইল ডাউনলোড করুন এখান থেকে




ডাউনলোড

 

আবেদন প্রক্রিয়া:

আগ্রহী প্রার্থীকে আগামী ২০ ডিসেম্বর, ২০১৮ তারিখের মধ্যে সুধুমাত্র বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট https://erecruitment.bb.org.bd মাধ্যমে আবেদন করতে হবে। এছাড়া সরকারি ব্যাংকে চাকরির বিস্তারিত দেখতে উপরের ডাউনলোড লিংক থেকে PDF আকারে জব সার্কুলার ২০১৮ টি ডাউনলোড করে নিন।

বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করার জন্য আপনার বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে চাকরির বায়োডাটা সহ একটা একাউন্ট থাকতে হবে। যদি পূর্বে একাউন্ট থেকে থাকে তবে আপনার ইউজার আইডি পাস ওয়ার্ড দিলে লগিন করে আবেদন করুন। আর পূর্বে যদি ব্যাংকের সাইটে বায়োডাটা একাউন্ট না থাকে তবে নতুন করে রেজিস্টার করে আবেদন করুন।

APPLY NOW

 

বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯,বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি 2019,বাংলাদেশ ব্যাংক জব সার্কুলার ২০১৯,বাংলাদেশ ব্যাংক নিয়োগ 2019,সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯,বাংলাদেশ ব্যাংক নিয়োগ 2019,সরকারি নিয়োগ ২০১৮,সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮,আজকের চাকরির বিজ্ঞপ্তি ২০১৮,সরকারি চাকরি নিয়োগ ২০১৮,এ সপ্তাহের সরকারি চাকরির খবর ২০১৮,এইমাত্র পাওয়া 547 টি পদে সরকারি চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি,সরকারি চাকরির খবর 2018,ব্যাংক জব,ব্যাংক জব যোগ্যতা,ব্যাংক জব ২০১৮,ব্যাংক জব বেতন,ব্যাংক জব 2018,ব্যাংক জব সার্কুলার ২০১৮,ব্যাংক জব এর যোগ্যতা,সরকারি ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮,সরকারি ব্যাংকে চাকরি,সরকারি ব্যাংকে চাকরি 2019,সোনালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮,বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকে চাকরি,প্রবাসী কল্যাণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮, কর্মসংস্থান ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮